স্বামী পছন্দ না হওয়ায় নববধূর আ-ত্মহ-ত্যা!

নওগাঁর রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের মাত্র ২০ দিনের মাথায় তপতি রাণী (১৮) নামে এক নববধূ গলায় ফাঁ'স দিয়ে আ'ত্মহ-ত্যার খবর পাওয়া গেছে।শনিবার (১০ এপ্রিল) দুপু‌রে উপজে'লার কাশিমপুর হালদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তপতি ওই গ্রামের দেবনাথ হালদারের মেয়ে।

তপতির মা তু-লশি রাণী বলেন, গত ২০ মা'র্চ আনুষ্ঠানিকভাবে নাটোর লালপুর উপজে'লার তারাপুর মন্ডলপাড়া গ্রামের যুগল চন্দ্রের ছেলে মিঠন চন্দ্রের (২৩) সাথে বিয়ে হয় তার মেয়ের। বিয়ের মাত্র কয়েক দিন পর থেকে স্বামী পছন্দ না হওয়ায় সংসার করবে না জিদ ধরে নানা রকম টালবাহনা করতে থাকে। একপর্যায়ে শুক্রবার তপতির বড় ভ-'গ্নিপতি শিবেন চন্দ্রকে জামাই-মেয়েকে আনতে পাঠায়।

শুক্রবার সন্ধ্যায় জামাই মিঠনসহ মেয়ে তপতি বাড়িতে পৌঁছায়। এরপর রাতে তপতি কেন সংসার করবে না এসব জানার পর পরিবার থেকে সংসার করতে অনুরোধ জানানো হয়। রাতে মা-মেয়ে একরুমে এবং দুই জামাই এক রুমে ঘু-মিয়ে পড়ে।

শনিবার খুব সকালে মা তুলশি রাণী ঘু'ম থেকে টয়লেট যায়। এরপর ফিরে এসে দেখতে পান মেয়ে তপতি গলায় ওড়না পেঁচিয়ে ঘরের তীরের সাথে -ফাঁ'স দিয়ে আ'ত্মহ-ত্যার চেষ্টা করছে। এ সময় মা তু-লশির চিৎকারে লোকজন ছুটে এসে তপতিকে উ'দ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে ডা. তাকে মৃ'ত ঘোষণা করে।রাণীনগর থানার ওসি মো. শাহিন আকন্দ বলেন, এ ঘটনায় তপতির বাবা দেবনাথ বাদী হয়ে থানায় একটি ইউডি মা-মলা দায়ের করেছেন। দুপুর নাগাদ মর'দে'হ উ-'দ্ধার করে ময়না ত'দন্তের জন্য মর'্গে পাঠানো হয়েছে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *