এবার হানিফ সংকেতের জনপ্রিয় ইত্যাদি অনুষ্ঠানে পলাশ

এই সময়ের জনপ্রিয় অ'ভিনেতা জিয়াউল হক পলা'শ। অ'ভিনয়ের ভিন্নতা ও নিজস্ব উপস্থাপনা দিয়ে দর্শকদের মন আগেই জয় করেছেন তিনি। এবার ক্যারিয়ারের সফলতায় নতুন এক পালক যুক্ত হলো।

দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে দেখা যাব'ে পলা'শকে। খবরটি সামাজিক মাধ্যমে পোস্ট করে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

অ'ভিনেতা লেখেন, ‘আমি থাকছি এবারের ঈদের ইত্যাদিতে। ছোটবেলা থেকেই ইত্যাদি মানেই ঘরে ছিল একটা উৎসব। এখনও তাই। একরাশ নস্টালজিয়া জড়িয়ে আছে এই ইত্যাদি ঘিরে। সেই অনুষ্ঠানটির অংশ 'হতে পেরে গর্বিত আমি। কৃতজ্ঞতা হানিফ সংকেত ভাইয়ের প্রতি।’

এরইমধ্যে ‘ইত্যাদি’র শুটিংয়ে অংশ নিয়েছেন পলা'শ। তিনি বলেন, ‘ইত্যাদির মতো অনুষ্ঠানে অংশ নিতে পারা আমা'র ক্যারিয়ারের অন্যতম সফলতা। প্রথমে হানিফ সংকেত ভাইয়ের প্রধান সহকারী আমাকে ফোন দেয়। এরপর তার স'ঙ্গেও কথা হয়েছে। অনুষ্ঠানে একটি নাট্যাংশে আমি অ'ভিনয় করেছি।’

চলতি সময়ে তুমুল ব্যস্ত অ'ভিনেতা পলা'শ। একের পর এক নাটকে দেখা যাচ্ছে তাকে। বিশেষ করে ‘ব্যাচলর পয়েন্ট’-এ অ'ভিনয় দিয়ে তিনি ক্যারিয়ারের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। এটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

বর্তমানে চলছে ‘ব্যাচলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন। এতে আরও অ'ভিনয় করছেন মা'রজুক রাসেল, মিশু সাব্বির, সাবিলা নূর প্রমুখ। নাটকটি প্রচার হচ্ছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *