ছেলেকে যা বানাতে চান অবশেষে বললেন শাবনূর

জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের ছেলে আইজান নেহানের বয়স এখন দুই বছর। ঠিক করে সে এখনো হাঁটাহাটি র'প্ত করতে পারেনি। তাতে কী? তার মা শাবনূর স্বপ্ন দেখছেন, বড় হয়ে দেশসেরা ক্রিকেটার হবে আইজান।এ বি'ষয়ে শাবনূর জানান, অ'ভিনেতা, ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার নয় ছেলেকে তিনি ক্রিকেটারই বানাতে চান।

এফডিসিতে এক আড্ডায় জাগো নিউজের সাথে আলাপকালে শাবনূর বলেন, ‘সবাই চায় তার সন্তান ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার হোক কিন্তু আমি তেমনটা চাইনা। আমা'র ইচ্ছা আইজানকে আমি ক্রিকেটার হিসেবে তৈরি করবো।’ তিনি আরো বলেন, ‘আইজান এখন বেশ বড় হয়েছে।

সে খেলতে চায়। ক্রিকে'টের প্রতি তার অাগ্রহ বাড়াতে আমর'া তার খেলার জন্য কয়েকটি ব্যাট ও বল কিনে দিয়েছি। সে ওইসব নিয়েই এখন খেলে।’ তবে শাবনূরের স্বামী অনিক চান ছেলে বড় হয়ে নামকরা ডাক্তার হোক। শাবনূর বলেন, ‘আমি আইজানকে ক্রিকেটার বানাতে চাইলেও তার বাবা এটা চায় না। সে চায় আইজান ভালো ডাক্তার হোক। কিন্তু আমি ওকে ক্রিকেটার হিসেবেই দেখতে চাই।’

প্রস'ঙ্গত, ২০১৩ সালের ২৯ ডিসেম্বরে অস্ট্রেলিয়ার সিডনির অবার্ন হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন চিত্রনায়িকা শাবনূর। এরপর থেকেই স্বামী-সন্তান-সংসার এই তিন ‘স’ এর মাঝেই নিজেকে ব'ন্দি রেখেছিলেন নন্দিত এই অ'ভিনেত্রী। চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়ায় মুটিয়েও গিয়েছিলেন তিনি। তার সময় কে'টেছে ঢাকা টু অস্ট্রেলিয়া করে।তবে শাবনূর ভক্তদের জন্য সুখবর হলো আবারো তিনি বড় পর্দায় ফিরতে চাইছেন। সে লক্ষে নিজেকে প্রস্তুত করছেন তিনি। কমিয়ে আনছেন শরীরের ওজন। সম্প্রতি একটি বিজ্ঞাপনের মডেল হয়েও কাজ করেছেন তিনি।

About admin

Check Also

করোনার ভয়ে ছেলেকে নিয়ে ভারত ছাড়লেন শাহরুখের স্ত্রী

বলিউডে দাপট দেখাচ্ছে করো’নাভাইরাস। এরই মধ্যে প্রথম সারির অনেক তারকা আ'ক্রা'ন্ত হয়েছেন। কেউ কেউ আবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *