স্ত্রীকে খুশি করতে ‘সীমিত আকারে’ সত্য গোপন করা যায় : মামুনুল

গত ৩ এপ্রিল এক নারীর স'ঙ্গে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে অবকাশ যাপনের সময় হাতেনাতে ধ’রা পড়েন হেফাজতে ইসলাম নেতা মামুনুল হক।

তিনি দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। তবে এরপর ফাঁ'স হয়ে যায় আসল ঘটনা। ফাঁ'স হয় মামুনুলের বিয়ে করা প্রথম স্ত্রীর স'ঙ্গে ফোনালাপ।

ওই ফোনালাপে নারীর স'ঙ্গে হোটেলে ধ’রা পড়ার ঘটনা সম্পর্কে স্ত্রীকে বোঝানোর চেষ্টা করছিলেন মামুনুল। জবাবে তার স্ত্রী বলেন. ‘বাসায় আসেন, তারপর কথা হবে’।

এবার মামুনুল ফেসবুক লাইভে এসে বললেন, ‘স্ত্রীকে সন্তুষ্ট করতে, স্ত্রীকে খুশি করতে প্রয়োজনীয় ক্ষেত্রে সীমিত পরিসরে কোনো সত্যকে গো'পন করারও অবকাশ রয়েছে।’ আজ বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে তিনি আরও বলেন, ‘সেদিন নারায়ণগঞ্জের রয়েল রিসোর্টে যে ঘটনা ঘটেছে সেটি নিয়ে প্রশ্ন করা হয়েছে যে, আমি কেন এই পরিস্থিতিতে রিসোর্টে গেলাম। হ্যাঁ আমি স্বীকার করছি যে, এমন অসাবধানতাবশত সেখানে আমা'র যাওয়া সমীচীন হয়নি।’

উল্লেখ্য, রিসোর্টে ধ’রা পড়ার পাঁচ দিন পর মামুনুল হক লাইভে এসে বলেন, ‘আমি একাধিক বিয়ে করেছি।’ এক ফেসবুক স্ট্যাটাসে সেই বিয়েকে আবার তিনি ‘মানবিক বিয়ে’ হিসেবে উল্লেখ করেন। যা নিয়ে সোশ্যাল সাইটে বেশ ট্রোলিং হয়েছে। ফাঁ'স হওয়া ফোনালাপের সূত্রে জানা যায়, দ্বিতীয় বিয়ে করার বি'ষয়টি মামুনুল হকের প্রথম স্ত্রী জানতেন না। তাছাড়া রিসোর্টের ওই নারীর সঠিক নাম-ঠিকানাও তিনি বলতে পারেননি। আজকের লাইভে তিনি আরও বলেন, ‘দেশের মানুষের ব্যক্তিগত নিরাপ'ত্তা চরমভাবে ভেঙে পড়েছে।’

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *