আমি যেটাই করেছি ভুল করেছি, আমি মাফ চাইছি: মিথিলা

শৌচাগারে গো'পন ক্যামেরায় পুরুষের ন'গ্ন ভিডিও ধারণ করে ফেসবুকে প্রকাশ করা নিয়ে সমালোচনার মুখে ক্ষ'মা চেয়েছেন মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ মডেল তানজিয়া জামান মিথিলা।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে একটি স্ট্যাটাস দিয়ে ক্ষ'মা চান মিথিলা। এরপরে সেই স্ট্যাটাসটি ‘হাইড’ করে ফেলেন তিনি। ভিডিওতে মিথিলা ও মাহি জানান, পুরুষ শৌচাগারে ঢুকে এক ব্যক্তির ন'গ্ন ভিডিও ধারণ করেছিলেন তারা।

মজার ছলে ভিডিওটি ধারণ করেছিলেন তারা। সেই ভিডিওটি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেছেন মডেল মাহি। তাতে দেখা গেছে, ভিডিও ধারণ শেষে হাসতে হাসতে দৌড়ে বেরিয়ে আসছেন মিথিলা ও মাহি।

এ প্রস'ঙ্গে গতকাল ম'ঙ্গলবার (৭ এপ্রিল) রাতে মিথিলা একটি গণমাধ্যমকে বলেন, আমি যেটাই করেছি ভুল করেছি। আমি মাফ চাইছি। মানুষ ভুল করে এটাই স্বাভাবিক। কেউ ভুল করে যদি মাফ চায় তারপর তো আর প্যাঁচানোর কিছু নাই।

মিথিলা বলেন, মানুষ ছোট থাকতে বা অনেকে না বুঝে ভুল করে ফেলে। মানুষ যদি কারও কাছে মাফ চায় সেখানে আমর'া মাফ করে দিতেই পারি। ৩ এপ্রিল মিস ইউনিভার্স বাংলাদেশ হিসেবে মিথিলার নাম ঘোষণার পর ২০১৮ সালে দেওয়া মিথিলার এক সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *