পরিবারের আপত্তি, মিডিয়া ছাড়লেন শাকিবের নায়িকা

চলচ্চিত্রজগতকে বিদায় জানালেন সুচিস্মিতা মৃ'দুলা। পরিবারের আপ'ত্তির কারণে তিনি অ'ভিনয় ছাড়তে বাধ্য হয়েছেন বলে জানিয়েছেন।

জানা গেছে, তিন বছর আগে ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ নামে একটি ছবিতে জনপ্রিয় নায়ক শাকিব খানের স'ঙ্গে অ'ভিনয় করেন মৃ'দুলা। ছবিটি মুক্তি পায়নি এখনও।

এর মধ্যেই ছবিটির নাম দুবার পরিবর্তন হয়েছে। প্রথমে ছবিটির নাম রাখা হয় ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’। এরপর নাম রাখা হয়‘ একটা প্রেম দরকার’। পরে আবার পরিবর্তন করে রাখা হয় ‘বিদ্রোহী’।

সম্প্রতি ‘বিদ্রোহী’ নামেই ছবিটির একটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। গানটিতে শাকিব ও মৃ'দুলাকে ঠোট মেলাতে দেখা গেছে। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি। কিন্তু মুক্তির আগেই মৃ'দুলা জানালেন, তিনি আর সিনেমাতে অ'ভিনয় করবেন না তিনি।

এ বি'ষয়ে জানতে চাইলে মৃ'দুলা বলেছেন, পারিবারিক কারণেই মিডিয়া ছাড়ছি। কারণ আমা'র পরিবার চাইছে না আমি আর মিডিয়ায় কাজ করি।

তিনি বলেন, আমা'র ইচ্ছে ছিল সিনেমায় ভালো কিছু করার। শাকিব ভাইয়ার মতো সুপারস্টারের স'ঙ্গে কাজের সুযোগও পেয়েছি। প্রথম ছবিতেই চেষ্টা করেছি ভালো কিছু করার। কিন্তু এ অ'ঙ্গনে আর স্থায়ী হওয়া হচ্ছে না।

‘ইচ্ছা থাকলেও এ মাধ্যমে আমা'র পক্ষে আর কাজ করা সম্ভব নয়। কিছুদিন আগে আমা'র বাগদানও হয়ে গেছে। আপাতত পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকতে চাই। তবে মিডিয়ায় আর দেখা যাব'ে না এটা নিশ্চিত করেই বলতে পারি।’

About admin

Check Also

অবস্থার অবনতি, কবরীর জন্য আইসিইউ পাওয়া যাচ্ছে না

করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *