কওমী মাদ্রাসাগুলো বন্ধ রাখতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

এবার সরকারি নিষে'ধাজ্ঞা মেনে কওমী মা'দ্রাসাগু'লো বন্ধ রাখার আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, করো’নার দ্বিতীয় ওয়েভ চলছে। হাসপাতালে সিট নেই। অক্সিজেন সা'প্লাই দিতে হিমশিম খাচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কওমী মা'দ্রাসাগু'লোও বন্ধ হওয়া দরকার।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া সহিং'সতার প্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় প্রয়োজনে জে'লায় জে'লায় ম্যাজিস্ট্রেট নেতৃত্বে ব্যবস্থা নেয়া হবে। সরকার কঠোর হবে কারণ, সরকারি নানা নথি, স্থাপনায় হা'মলা চালিয়েছে। কোন ছাড় নয়।

যারা নাশ'কতা করবেন, আইনশৃঙ্খলা বাহিনী দোষী সাব্যস্ত করবেন তাদের বিরু'দ্ধে ব্যবস্থা নেয়া হবে। মামুনুল হককে গ্রে'ফতার করা হবে কিনা সে প্রশ্নের জবাবে তিনি বলেন, মামুনুল হকের বিরু'দ্ধে মা'মলা হয়েছে, তার বিরু'দ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে বাহিনী। তাকে এখনও পুলিশী হেফাজতে নেয়া হয়নি। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গণপরিবহন খুলছে না যতদিন বন্ধের নির্দেশ আছে, যার যার প্রতিষ্ঠানকে অফিসে আনা নেয়া করতে সরকারের পূর্বের নির্দেশ আছে।

About admin

Check Also

কাশিমপুর নেওয়া হলো রফিকুলকে

র‍্যাব'-পুলিশের কঠোর নিরাপ'ত্তার মধ্যে দিয়ে কথিত ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মা'দানীকে গাজীপুর জে'লা করাগার থেকে কাশিমপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *