হেফাজত নেতা মামুনুল হকের বিষয় যা বললেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ধ'র্মের নামে যারা ব্যবসা করে তারাই অ’পবিত্র কাজে রিসোর্টে ধ’রা পরে। রবিবার (৪ এপ্রিল) দুপুরে জাতীয় সংসদে অধিবেশনকালে তিনি এ কথা বলেন। এর আগে, সকালে করো’না মহা'মা'রি থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘মানুষের জীবন আগে বাঁচাতে হবে। স্বাস্থ্য সচেতনতা বৃ'দ্ধি করা, স্বাস্থ্য সুরক্ষা এবং নিয়ম-নীতি মেনে নিজেকে ও অন্যকে সুরক্ষা করতে হবে।’ তিনি আরও বলেন, ‘আমা'দের দেশের মানুষের অর্থনৈতিক কর্মকাণ্ড যেন সচল থাকে এ বি'ষয়ে আমর'া যথেষ্ট সচেতন। তবে মানুষের জীবনটা আগে।

কারণ, জীবন যদি না বাঁচে তাহলে আমা'দের অর্থনীতিই বা কী আর রাজনীতিই বা কী।’ সরকার প্রধান বলেন, ‘স্বাস্থ্য সচেতনতা বৃ'দ্ধি করা, স্বাস্থ্য সুরক্ষা ও নিয়ম-নীতিগু'লো মেনে চলা এবং সেভাবে নিজেকে সুরক্ষিত করা এবং অন্যকে সুরক্ষিত রাখা। এটা অবশ্যই সকলকে করতে হবে। আমর'া ইতিমধ্যে করো’না নিয়ন্ত্রণের জন্য অনেকগু'লো নির্দেশনা দিয়ে দিয়েছি। এই নির্দেশনা যাতে যথাযথভাবে মানুষ পালন করে সেটিকে সবাইকে দৃষ্টি দিতে হবে।’ এ সময় করো’না নিয়ন্ত্রণে এনএসআই সদস্যদের দায়িত্বশীল ভুমিকা পালনের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে নারীসহ বেড়াতে গিয়ে স্থানীয় জনগণের হা'মলার মুখে পড়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। শনিবার বিকাল ৩টায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরু'দ্ধ করা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উ'দ্ধার করে। মামুনুল হকের দাবি, স'ঙ্গে থাকা নারী নাম আমিনা তৈয়ব। তিনি মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী। আমিনাকে স'ঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন তিনি।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *