ওই নারী মামুনুল হকের স্ত্রী নন : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রিসোর্ট থেকে নারীসহ হেফাজত নেতা মামুনুল হকের অবস্থানের বি'ষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘ওই নারী তার স্ত্রী নন।’ রোববার (৪ এপ্রিল) হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের প্রস'ঙ্গে ৩০০ বিধিতে দেয়া বিবৃতিতে সংসদে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মামুনুল হকের বি'ষয়ে টেলিভিশনে প্রচারিত কথোপকথনের উ'দ্ধৃতি দিয়ে মন্ত্রী বলেন, ‘ওই নারী তার স্ত্রী নন।’ শনিবারের ঘটনার প্রস'ঙ্গ টেনে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সোনারগাঁও উপজে'লার একটি বেসরকারি হোটেলে হেফাজতের কেন্দ্রীয় নেতা মামুনুল হক একজন নারীকে নিয়ে অবস্থান করছিলেন।

টেলিভিশনে ওই নারী তা নিজের মুখে স্বীকার করেছেন। তিনি তার স্ত্রী নন। এ বি'ষয়ে আরও ঘটনা জেনে সবাইকে জানাব।’ মন্ত্রী আরও বলেন, ‘ওই ঘটনার পর দেখলাম ওই রিসোর্টের ওপর আ'ক্রমণ। কেন এই আ'ক্রমণ আমা'র জানা নেই।

সেখানে কয়েকজন বিদেশি ছিলেন। পুলিশ ও বিজিবি গিয়ে তাদের রক্ষা করেছে।’ হেফাজতের তাণ্ডবের প্রস'ঙ্গে তিনি বলেন, ‘হঠাৎ করে এই ধরনের তাণ্ডব কেন, নিশ্চয়ই এর কোনো উদ্দেশ্য রয়েছে। আমর'া ত'দন্ত করে দেখছি। যারাই তাণ্ডব করে থাকুক তাদের বিরু'দ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের সর্বোচ্চ প্রচেষ্টা গ্রহণ করেছি।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *