এবার ব্যবসায়ীর প্রেমে মজেছেন শ্রাবন্তী

টালিউড ইন্ডাস্ট্রির নতুন গু'ঞ্জন, আবার প্রেমে পড়েছেন অ'ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, বাইপাসের ধারের যে আবাসনে তিনি থাকেন, প্রেমিক অ'ভিরূপ নাগ চৌধুরীও সেই আবাসনেরই বাসিন্দা। তবে পেশায় ব্যবসায়ীর স'ঙ্গে এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, একমাস মতো। কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন তারা জানেন,

মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়। বেকারি সংস্থার মালিক অ'ভিরূপ পার্টি করতে ভালোবাসেন। তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। সূত্রের খবর, বুধবার (৩১ মা'র্চ) দু’জনে নাকি সম্পর্কের একমাস উদ্‌যাপন করতে পার্টিও করেন। একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর স'ঙ্গে অন্য টাওয়ারের অ'ভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো সম্পর্ক ছিলো না।

রাজীব বিশ্বা'স, কৃষণ ব্রজের স'ঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের স'ঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে। গত অক্টোবর নাগাদ দু’জনের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শোনা যায়। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তারপর তাদের দেখা-সাক্ষাৎ হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। রোশনের স'ঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়।

ইন্ডাস্ট্রিতে এমন কথাও শোনা যায় যে, তিন সাবেকের যাব'তীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে 'হতো। তবে অ'ভিরূপের ক্ষেত্রে বি'ষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অ'ভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনো আসেনি। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ই'ঙ্গিতই দিচ্ছে। পাশাপাশি রোশন-শ্রাবন্তী এখনো আইনত স্বামী-স্ত্রী।

About admin

Check Also

বাসাভাড়া নিতে বাড়িওয়ালাকে নকল স্বামী দেখালেন প্রভা!

ঢাকায় একজন ব্যাচেলর মেয়ের সমস্যার শেষ নেই। বাসা ভাড়া নেয়া কিংবা কর্মক্ষেত্র, সব জায়গাতেই তাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *