হেফাজত কর্মীরা মাদরাসায় ঘাঁটি গেড়ে সন্ত্রাসী তাণ্ডবের প্রস্তুতি নিচ্ছেঃ ইনু

হেফাজতের কর্মীরা দেশের বিভিন্ন জে'লা-উপজে'লায় মা'দরাসায় ঘাঁটি গেড়ে স'ন্ত্রাসী তাণ্ডবের প্রস্তুতি নিচ্ছে। বি'ষয়টি খাটো করে না দেখে দেশের সব মা'দরাসায় নজরদারি ও তল্লা'শি চালানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

আজ শনিবার (০৩ এপ্রিল) জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এক বিবৃতিতে এ কথা বলেছেন। বিবৃতিতে তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া, হাটহাজারীসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতি স'ন্ত্রাসীদের তাণ্ডবের শত শত সিসিটিভি ফুটেজ, ভিডিও ফুটেজ, ছবি সংবাদ-গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে।

এসব ভিডিও ফুটেজ ও ছবিতে পরিষ্কারভাবে হেফাজত স'ন্ত্রাসীদের চেহারা ও পরিচয় প্রকাশিত হয়েছে। যে সব মা'দরাসা-মসজিদকে সশস্ত্র ঘাঁটি বানিয়ে সশস্ত্র তাণ্ডব চালিয়েছে, সেসব মা'দরাসা-মসজিদের আয়-ব্যয়ের অডিট এবং পরিচালক ও কমিটির সদস্যদের আয়-ব্যয়ের হিসাব উদঘাটন করার জন্য জাতীয় রাজস্ববোর্ড ও আয়কর বিভাগকে দ্রুত পদ'ক্ষেপ গ্রহণের নির্দেশ প্রদানের দাবি জানানো হয় বিবৃতিতে।

About admin

Check Also

কাশিমপুর নেওয়া হলো রফিকুলকে

র‍্যাব'-পুলিশের কঠোর নিরাপ'ত্তার মধ্যে দিয়ে কথিত ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মা'দানীকে গাজীপুর জে'লা করাগার থেকে কাশিমপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *