দ্বিতীয় বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন দিয়া মির্জা

বিয়ে করার ৪৫ দিন পেরোতেই অন্তঃস'ত্ত্বা হলেন বলিউড অ'ভিনেত্রী দিয়া মির্জা। গত ফেব্রুয়ারিতে ঘটা করে বৈভব রেখির স'ঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন।

আর এবার দিলেন নতুন সুখবর। জানালেন প্রথমবার সন্তানের মা 'হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবিও পোস্ট করেছেন বলি ডিভা।

ছবিতে লাল ফ্লোরাল রঙের গাউনে উজ্জ্বল দিয়ার বেবি বাম্প। স'ঙ্গে লিখেছেন, নিজের অন্দরে একটি স্বপ্নের জন্ম হচ্ছে। বলাই বাহুল্য নয়া ইনিংসের দিনগু'লি দারুণভাবে উপভোগ করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হওয়ার পর থেকে স্বাভাবিকভাবেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন দিয়া। অনুরাগী থেকে বলিউডের অ'ভিনেতা-অ'ভিনেত্রীদের অনেকেই অ'ভিনন্দন জানিয়েছেন।

নেটিজেনদের কেউ কেউ অবশ্য প্রশ্ন করছেন, মাস খানেকের মধ্যে কীভাবে এতটা স্পষ্ট দেখাচ্ছে তার বেবি বাম্প? তবে কি বিয়ের আগেই অন্তঃস'ত্ত্বা ছিলেন তিনি?

প্রথমবার সন্তানসম্ভবা হলেও দিয়া কিন্তু ইতিমধ্যেই এক মেয়ের মা। তার আগের পক্ষের একটি মেয়ে রয়েছে। সম্প্রতি স্বামীর স'ঙ্গে মালদ্বীপে ছুটি কা'টানোর ছবি শেয়ার করেছিলেন দিয়া। সেখানেও মেয়ে সামাইরাকে দেখা গিয়েছিল।

এর আগে ব্যবসায়ী সাহিল সং'ঘের স'ঙ্গে বিয়ে হয়েছিল দিয়ার। বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে তাদের। ২০১৯-এর আগস্টে স্বামীর স'ঙ্গে সম্পর্ক ছেদের কথা টুইট করে নিজেই জানিয়েছিলেন মিষ্টি মুখের দিয়া। আর গত ১৫ ফেব্রুয়ারি বয়ফ্রেন্ড বৈভবের স'ঙ্গে নতুন করে সংসার পাতেন তিনি। পেশায় যিনি একজন ব্যবসায়ী।

করো’না আবহে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়ে সারেন তারা। পরিবারের ঘনিষ্ঠরাই কেবল উপস্থিত ছিলেন বিবাহ আসরে। এবার দিয়া ও বৈভবের সংসারে আসছে নতুন অতিথি। ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানালেন ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ খ্যাত অ'ভিনেত্রী।

About admin

Check Also

সাকিবের সঙ্গে এখন আমার কোনো যোগাযোগ নেই : মিথিলা

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ বিজয়ী হয়েছেন মডেল, অ'ভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *