২০০ ফুট উঁচুতে উঠে ঝুঁকি নিলেন সিয়াম-পূজা

নিজেদের এবার অন্য উচ্চতায় নিয়ে গেলেন সময়ের অন্যতম দুই চলচ্চিত্র'শিল্পী সিয়াম ও পূজা। দু’জনে দর্শকদের চমকে দেওয়ার জন্য সম্প্রতি সমুদ্রপৃষ্ঠ থেকে ২০০ ফুট উঁচুতে উঠে গানের দৃশ্যে অংশ নিয়েছেন।

এম এ রাহিম পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘শান’ চলচ্চিত্রের গানের দৃশ্যধারণের জন্য এত বড় ঝুঁকি নিয়েছেন সিয়াম-পূজা। শুটিং হয় ২১-২২ মা'র্চ।

পরিচালক বলেন, ‘চট্টগ্রাম থেকে সেন্টমা'র্টিনে আসা প্রমোদতরী বে-ওয়ান জাহাজে শুটিংয়ের আয়োজন করেছিলাম। আমা'দের পরিকল্পনামাফিক কাজ এগিয়ে নিচ্ছিলাম। হঠাৎ সিয়াম-পূজার মাথায় ভূ'ত চাপে, তারা ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে শট দেবেন বলে আগ্রহ প্রকাশ করেন। কিন্তু আমর'া কেউই এ সি'দ্ধান্তে সমর'্থন করিনি। কারণ বি'ষয়টি ছিল মা'রাত্মক ঝুঁকিপূর্ণ। সামান্য একটি ভুলের কারণে বড় ধরনের বিপদ 'হতে পারতো। কিন্তু সিয়াম-পূজা আমা'দের কারও কথাই শুনলো না। তারা ঠিকই সিঁড়ি বেয়ে উঠে যান জাহাজের সর্বোচ্চ শিখরে। অবশেষে নিরাপ'দেই কাজটি শেষ করি।’

গানটির কোরিওগ্রাফি করছিলেন ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক জায়েশ প্রধান। তার মতে, এ ধরনের শট উপমহাদেশের কোনও অ'ভিনয়শিল্পীই নাকি এর আগে দিতে পারেনি!

সাইফুল শাহীনের ক্যামেরায় ধারণ করা ‘শান’ চলচ্চিত্রের এ গানের শিরোনাম ‘তোর মতো আমাকে মানিয়ে নেব’। এ মিজানের লেখা, আহম্মেদ হু’মায়ূনের সুর ও সংগীতে গানটি গেয়েছেন কণা-ইমর'ান। ফিলম্যান এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মীয়মাণ ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন এ ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌ'থভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

সিয়াম-পূজা ছাড়াও এ ছবিতে অ'ভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বা'স প্রমুখ।

পরিচালক এম রাহিম জানান, আসছে ঈদেই মুক্তি পাবে ‘শান’। সে লক্ষ্যে ৩ এপ্রিল, চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে রাত সাড়ে ৭টায় ফিলম্যান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে অবমুক্ত হবে ছবির টিজার। এছাড়া পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজেও টিজারটি উন্মুক্ত হবে।

About admin

Check Also

রিমান্ড শেষে কারাগারে মামুনুল

ছয় মা'মলায় ১৮ দিনের রি'মান্ড শেষে কারা'গারে পাঠানো হয়েছে হেফাজত নেতা মামুনুল হককে। আজ শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *