পালিয়ে বিয়ে, নতুন বউ নিয়ে বাড়িতে আসতেই ঝাঁটা পেটা করলো ছেলের দিদা, ভাইরাল ভিডিও

আজকাল দিনে কত কিছুই যে সোশ্যাল মিডিয়ায় হয় তা আর জানতে বাকি নেই কারোরই। কখনও কারোর কোনো প্রতিভা যেমন নাচ, গান, আবৃত্তি সবই আজ ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। আর সেই দিয়ে অনেক মানুষের মনও জয় করে নেয় তারা। আর নানান মানুষের নানান প্রতিভা অবাক করে সকলে।

আর তেমনই সোশ্যাল মিডিয়ায় আরও অনেক কিছুই হয় যা প্রথম'দিকে খুবই অবাক ও অবাস্তব মনে হলেও পরে হেসে লুটোপুটি খেতে হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, একটি ছেলে এবং মেয়ে বিয়ে বাড়ি এসেছে।

আর সেটা কাউকে না জানিয়েই। আর তাহলে বুঝতেই পারছেন নিশ্চই যে, এই সময় উভয় পক্ষের বাড়ির অবস্থা কেমন হয়?এমনকি তাঁদের মানসিক অবস্থা কোন পর্যায়ে থাকে। আর এখানেও ঠিক তেমনটাই হয়েছে। তাঁরা বিয়ে করে ছেলেটির বাড়ি আসে। এর সেটা কিছুতেই মেনে নিতে পারেনা ছেলেটির দিদা।

রীতিমতো ছেলেটিকে ঝাঁটা দিয়ে মা'রতে শুরু করে। এমনকি দু-একটা গা'লিগা'লা'জও দেয় ছেলেটিকে। আর এই নিয়েই চলতে থাকে কিছুক্ষন। আর তারপরই ছেলেটি বলে যে, সে মোটেও বিয়ে করেনি। এই ভিডিওটি ইচ্ছেকৃত ভাবেই করা হয়ে। আজকালকার যুগে যাকে আমর'া প্রাঙ্ক বলি।

রাস্তাঘাটে আজকাল আমর'া নানান ধরণের প্রাঙ্ক দেখতে পাই। যেটি প্রথম দিকে খুবই বা অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি করলেও পরে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার মতোন অবস্থার সৃষ্টি হয়। সম্প্রতি এই ভিডিওটি তেমনই একটি ভিডিও যা প্রথমে খুবই থমথমে পরিবেশের সৃষ্টি করলেও পরে হাসতে বাধ্য 'হতে হয়। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

About admin

Check Also

অবস্থার অবনতি, কবরীর জন্য আইসিইউ পাওয়া যাচ্ছে না

করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *