তামিমার দেশ ছেড়ে পা’লানোর শ’ঙ্কা, সৌদি এয়ারলাইন্সে নোটিশ

ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী বিমানবালা তামিমা সুলতানা তাম্মি দেশ ছেড়ে যে কোন সময় পালিয়ে যেতে পারেন এমন সন্দে'হে সৌদি এয়ারলাইন্সে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

তামিমা'র সাবেক স্বামী রাকিব হাসানের পক্ষে তাঁর আইনজীবী ইশরাত হাসান আজ (সোমবার) দুপুরে ডাকযোগে এ নোটিশ পাঠান। মা'মলা নিষ্পত্তি না হওয়া পর্যন্তসৌদি এয়ারলাইন্সের এয়ারহোস্টেস তামিমা সুলতানার তাম্মি যেনো দেশ ছেড়ে না যান সে বি'ষয়ে বি'ষয়টি আমলে নেয়ার কথা বলা হয়েছে ওই নোটিশে। আইনজীবী ইশরাত জানান, তামিমা নৈতিক স্খলন ও ফৌজদারি মা'মলার আ'সামি। তিনি যেহেতু এয়ারহোস্টেস হিসেবে কাজ করেন, কাজের মাধ্যমে দেশ থেকে পালিয়ে যেতে পারেন।

এর আগে ,রবিবার (২১ মা'র্চ) রাতে উত্তরা পশ্চিম থানায় ডিজিটাল নিরা’পত্তা আইনে তামিমা'র বিরু’'দ্ধে আরেকটি অ'ভিযোগ দায়ের করেন রাকিব। একটি বেসরকারি টেলিভিশনে আপ’ত্তিকর বক্তব্য দিয়ে রাকিবের মানহানি করার অ'ভিযোগ তোলা হয়েছে তামিমা'র বি’রু’'দ্ধে।

২৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেন ও তাঁর সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরু'দ্ধে রাকিবের করা মা'মলা গ্রহণ করে পিবিআইকে ত'দন্তের নির্দেশ দিয়েছিলেন আ'দালত।

মাম’লায় অ'ভিযোগ করা হয়, রাকিবকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন তামিমা। এ বি'ষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) তিনি করেছিলেন।

এ বছরের ২০ ফেব্রুয়ারি নাসিরের স্ত্রীকে নিয়ে বি'স্ফো'রক তথ্য সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। জানা যায়, তামিমা'র আরেক স্বামী ও সন্তান আছে। রাকিব নামে ওই স্বামীর স'ঙ্গে তার বিয়ে হয় ১১ বছর আগে। সেই ঘরে কন্যাসন্তানের বয়স এখন ৯ বছর।

নাসিরের স'ঙ্গে বিয়ের ভিডিও ও খবর দেখার পর উত্তরা পশ্চিম থানায় জিডি করেন রাকিব। জিডিতে রাকিব উল্লেখ করেন, তামিমা'র স'ঙ্গে এখনো তার ডিভোর্স হয়নি। পরে জিডির কপি ও তাদের বিয়ের কাবিননামাও সামাজিক

যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। জিডিতে রাকিব অ'ভিযোগ করেন, তার স'ঙ্গে সংসার করা অবস্থায় তামিমা গো'পনে অলক নামে একজনকে বিয়ে করে ছয় মাস সংসারও করেন।গত ১৪ ফেব্রুয়ারি তামিমাকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়েকে স্মর'ণীয় করতে ভালোবাসা দিবসটিকেই বেছে নিয়েছিলেন তিনি। কিন্তু বিয়ের স'প্ত াহ পার না 'হতেই চরম বিতর্কের মুখে পড়েন নব দম্পতি।

About admin

Check Also

সাকিব আল হাসান কে নিয়ে নায়ক সাকিব এর যে স্টেটাস টি ভাইরাল

ক্রিকেটার সাকিব আল হাসানের জ’ন্ম'দিনে শুভেচ্ছা জা’নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউড তারকা শাকিব খান। সাকিবের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *