সাকিব আল হাসান কে নিয়ে নায়ক সাকিব এর যে স্টেটাস টি ভাইরাল

ক্রিকেটার সাকিব আল হাসানের জ’ন্ম'দিনে শুভেচ্ছা জা’নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউড তারকা শাকিব খান। সাকিবের ৩৪তম জ’ন্ম'দিনে আজ বুধবার দুপুরে তাকে শুভেচ্ছা জা’নিয়ে শাকিব লি’খেছেন, সাকিব সারা বিশ্বে বাংলাদেশের একজন শুভেচ্ছাদূত।

ফেসবুক স্ট্যাটাসে শাকিব লিখেন, ক্রিকে’টের এক অতিমানব! প্রয়োজনে জ্বলে ওঠেন, প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে ছাড়েন। তাই আমা'দের কাছে গর্বের আরেক নাম সাকিব আল হাসান।

ক্রিকে’টে তাঁর অর্জনে প্রতিনিয়ত আম’রা গর্বিত হই।তিনি লিখেন, গোটা বিশ্বে তিনি বাংলাদেশের একজন শুভেচ্ছাদূত। সাকিব যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী মানুষ। তাঁর জ’ন্ম'দিনে অনেক শুভেচ্ছা ও শুভকামনা।বাংলাদেশ ক্রিকে’টের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসান আজ ৩৩ পার করে ৩৪ বছরে পদার্পন ক’রেছেন। ১৯৮৭ সালের এই দিনে মাগু'রা জে’লায় তিনি জ’ন্মগ্রহণ করেন।

সাকিব আল হাসানের বাবার নাম মাশরুর রেজা। তিনি কৃষি ব্যাংকের সাবেক ক’র্মক'র্তা।ফুটবল ভক্ত বাবা খেলতেন জে’লার বিভিন্ন লিগে। বাবার পছন্দের বিপরীতে ছেলে হলেন ক্রিকেটার।মাগু'রা মাতিয়ে সাকিব বিকেএসপিতে এসে ভর্তি হন ৬ মাসের কোর্স করার জন্য। মাত্র ১৫ বছর বয়সে সুযোগ পান অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলার। এছাড়া জাতীয় লিগে খেলার জন্য তালিকাভুক্ত হন খুলনা বিভাগীয় দলে।

তৃতীয় ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক ক্রিকে’টে ১০০০০ রান এবং ৫০০ উইকেট অর্জন করা সাকিব আল হাসান বিগত বছরটিকে স্মর'ণীয় করে রেখেছেন ক্যারিয়ারের সেরা কিছু পারফরম্যান্সের মধ্য দিয়ে।এদিকে আইপিএলের প্র’স্তুতি সারতে গত সোমবার একাই দেশে ফি’রেছেন সাকিব। দেশে ফি’রে একদিন বিশ্রাম নিয়ে আজ থেকে আজ অনুশীলনে নেমেছেন তিনি।

About admin

Check Also

তামিমার দেশ ছেড়ে পা’লানোর শ’ঙ্কা, সৌদি এয়ারলাইন্সে নোটিশ

ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী বিমানবালা তামিমা সুলতানা তাম্মি দেশ ছেড়ে যে কোন সময় পালিয়ে যেতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *