জালিয়াতি করে সোনালী ব্যাংক থেকে বেতনের ৫ গুন টাকা উত্তোলন

জামালপুরের সরিষাবাড়ীতে উপজে'লা প্রাণী সম্পদ দ'প্ত রের ৫ হাজার টাকার বেতনের চেক জালিয়াতি করে হলো ২৫ হাজার টাকা। বুধবার (২৪ মা'র্চ) দুপুরে এলডিডিপি প্রকল্পে এলএসপি’র সৈকত হাসান নামের কর্মচারী প্রাণী সম্পদ কর্মক'র্তার স্বাক্ষরিত চেকে এ জালিয়াতির ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজে'লার ভাটারা ইউনিয়নের বারইপটল গ্রামের মো. আবু হানিফার পুত্র সৈকত হাসান (শাবলু মন্ডল) (২৯) গত ১৪-১০-২০১৯ইং তারিখে উপজে'লা প্রাণী সম্পদ দ'প্ত রে এলডিডিপি প্রকল্পে এলএসপি পদে যোগদান করে। যোগদানের পর থেকে তিনি ভাটারা ও মহাদান ইউনিয়নে কাজ করেন।

উপজে'লা প্রাণী সম্পদ দ'প্ত র কর্মক'র্তা মো. মোস্তাফিজুর রহমান গত ১৬-০৩-২১ইং তারিখে সৈকত হাসান (শাবলু মন্ডলের) বেতন ভাতা বাবদ ৫ হাজার ৫শ টাকার একটি চেক প্রদান করেন। যাহা সরিষাবাড়ী সোনালী ব্যাংক কমপ্লেক্স শাখার চেক নং ০৮৪৫৫৭২, তাং-১৬-০৩-২১ইং। গত ২৩-০৩-২১ইং তারিখ এলএসপি’র সৈকত হাসান বেতনের চেকবাবদ ৫ হাজার ৫শ টাকার স্থলে জালিয়াতি করে ২৫ হাজার ৫শত লিখে ব্যাংক 'হতে সমুদয় টাকা উত্তোলন করে।

এ সময় ব্যাংক হিসাবটি অনলাইন থাকায় প্রাণী সম্পদ কর্মক'র্তার মোবাইলে ২৫ হাজার ৫শ টাকার ডেভিট এর মেসেজ আসে। তিনি তাৎক্ষণিকভাবে বি'ষয়টি খোঁজ নিলে সংখ্যা জালিয়াতির ঘটনা ধ’রা পড়ে।এ ব্যাপারে সৈকত হাসানের মোবাইলে যোগাযোগ করা হলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।তবে উপজে'লা প্রাণী সম্পদ দ'প্ত র কর্মক'র্তা মোস্তাফিজুর রহমান জানান, বি'ষয়টি প্রকল্প পরিচালক বরাবর অবহিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

আওয়ামী লীগের কেউ প্রকৃত মুসলমান না,নুরের কণ্ঠে হেফাজতের সুর!

হঠাৎ করেই ইসলামী মৌলবাদীদের স'ঙ্গে কণ্ঠ মিলিয়ে অদ্ভুত এক বক্তব্য প্রদান করলেন ডাকসুর সাবেক ভিপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *