সাকিবকে গানে মুগ্ধ দর্শক দেখতে মানুষের ভিড়

ঢাকাই সিনেমা'র ‘কিং খান’ শাকিব খান বিভিন্ন সময় দেশ-বিদেশের স্টেজ শোতে নিজের অ'ভিনীত সিনেমা'র গান গেয়ে উপস্থিত দর্শক-শ্রোতাদের চমকে দিয়েছেন। নিজের সিনেমায় প্লেব্যাকও করেছেন তিনি।

সম্প্রতি নারায়ণগঞ্জের হোসেনপুরে একটি স্কুলের ৯০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাকিব। সেখানেই মঞ্চে গান পরিবেশন করছিলেন এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী লুইপা। কোনো পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ শাকিব খান ও লুইপা মঞ্চে ‘কী জাদু করেছো বলো না’ গানটি পরিবেশন করেন।

শাকিব খানকে মঞ্চে গান গাইতে দেখে উপস্থিত দর্শক-শ্রোতারা আনন্দে মেতে ওঠেন। শাকিব-লুইপার গায়কী মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করেন সবাই। শুধু তাই নয় গানটি শেষ 'হতেই পুনরায় তাদের কণ্ঠে গান শুনতে অনুরোধের মিছিল করতে থাকেন সবাই!

শাকিব খান অ'ভিনীত কোনো সিনেমায় প্লেব্যাক না করলেও একইমঞ্চে শাকিব খানের স'ঙ্গে গান গাইতে পেরেছেন, এটাকেই নিজের জন্য অনেক বড় এক প্রা'প্ত ি হিসেবে দেখছেন লুইপা। বলেন, ‘শাকিব খান-কিং খান। বাংলাদেশের সিনেমা'র এমন একজন নায়ক যিনি এক যুগেরও বেশি সময় ধরে শীর্ষস্থান দখল করে আছেন। তার স'ঙ্গে এভাবে মঞ্চ ভাগাভাগি করতে পেরে আমি খুবই আনন্দিত।’

লুইপা আরও যোগ করেন, ‘শাকিব ভাই মঞ্চেই আমা'র গায়কীর প্রশংসা করেছেন, এটাও অনেক ভালোলাগার বি'ষয়। তবে আমা'র মৌলিক কোনো গানে যদি কখনো তাকে নায়ক হিসেবে পাই সেটা হবে আমা'র জন্য আরও বড় অর্জন।’

শাকিব খান এখন ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘অন্তরাত্মা’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আসছে ঈদে মুক্তি পাবে সিনেমাটি। যাতে তার নায়িকা কলকাতার দর্শনা বণিক। এছাড়া তপু খানের পরিচালনায় তার নতুন সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’-এর শুটিং শুরু হবে শিগগিরই। অন্যদিকে লুইপা এখন ব্যস্ত নতুন গান এবং স্টেজ শো নিয়ে।

About admin

Check Also

বাসাভাড়া নিতে বাড়িওয়ালাকে নকল স্বামী দেখালেন প্রভা!

ঢাকায় একজন ব্যাচেলর মেয়ের সমস্যার শেষ নেই। বাসা ভাড়া নেয়া কিংবা কর্মক্ষেত্র, সব জায়গাতেই তাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *