নায়িকা পপি নিখোঁজ বিয়ে করে!

প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব ও বিবাহিত এক প্রকৌশলীকে গো'পনে বিয়ে করেন পপি! মাস খানেক আগে এমন খবর দেশের বেশ কিছু গণমাধ্যমে প্রকাশিত হয়।

সে খবরে বলা হয়, বিয়ের পর রাজধানীর ইস্কাটেনের বাসা থেকে বারিধা'রায় নতুন আলিশান ফ্ল্যাটে উঠেছেন পপি।

এমন খবর প্রকাশের পর থেকে পপির স'ঙ্গে যোগাযোগের চেষ্টা চলে। কিন্তু মোবাইলে ফোনেও পাওয়া যায়নি তাকে। প্রায় পাঁচ বছর ধরে যে নাম্বারটি তিনি ব্যবহার করেন, সেটি বন্ধ পাওয়া যায়।

চিত্রজগতের যাদের স'ঙ্গে পপির উঠাবসা, খাতির- তারাও পপির কোনো খোঁজ দিতে পারছেন না! তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালক জানান, পপি বিয়ে করে সংসারি হয়েছেন। স্বামীর দেওয়া ফ্ল্যাটেই রয়েছেন। হয়তো পপিকে আর সিনেমায় দেখা যাব'ে না বলে মন্তব্য করেন ওই পরিচালক!

তবে মাস খানেক আগে পপির বোন ফারজানাকে পাওয়া যায় ফোনে। তখন পপির বিয়ে সম্পর্কে জানতে চাইলে ফারজানা বলেন, ‘আমা'র বোনের বিয়ের খবর আমি জানি না। আমা'র বোন কোনো বিয়ে করেনি, সব মিথ্যা আর বানোয়াট খবর।’ এরপর আবার কল করা হলে ফারজানা আর ফোন ধরেননি।

এদিকে পপি দীর্ঘদিন তার মোবাইল ফোন বন্ধ রাখার ফলে বিয়ের খবরটি জোরালভাবেই ছড়াতে থাকে।

গত বছর আগস্টে এক সাক্ষাৎকারে গো'পন বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন পপি। জবাবে বলেছিলেন, ‘বিয়ে করা কোনো অ’পরাধ নয়, বিয়ে করা কোনো পাপ নয়। নতুন একটা জীবন শুরু করা। অনেককেই দেখেছি, এই শুভ কাজ গো'পনে করছেন, মনে হয় তারা যেন পাপ করছেন। এই শুরুটা গো'পনে বা লুকিয়ে করার কোনো মানে হয় না। আমি বিয়ে করলে ঢাকঢোল পি'টিয়েই করব।’

এদিকে পপি অ'ভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ ছবি আসন্ন ঈদে মুক্তির ঘোষণা দিযেছেন এর পরিচালক সাদেক সিদ্দিকী। ছবিটিতে পপির নায়ক হিসেবে আছেন আমিন খান।

লকডাউনের সময় করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত হয়েছিলেন পপি। সময়টা গ্রামের বাড়িতে ছিলেন তিনি। সুস্থ হয়ে ঢাকায় ফেরেন। এখন আছেন একেবারে আড়ালে। আগে সিনেমায় দেখা না গেলেও পপিকে প্রতিমাসে কোনো না কোনো স্টেজ শো’তে পারফর্ম করতে দেখা যেতো। এখন তাও যাচ্ছে না।

About admin

Check Also

সাকিবের সঙ্গে এখন আমার কোনো যোগাযোগ নেই : মিথিলা

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ বিজয়ী হয়েছেন মডেল, অ'ভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *