শুটিং চলাকালীন আমাকে ধ’র্ষণ করা হয়েছিলো

আমেরিকান গায়িকা ও অ'ভিনেত্রী ডেমি লোভাতোকে শুটিং চলাকালীনই ধ'র্ষণ করা হয়েছিলো এক সাক্ষাৎকারে এমন তথ্য জানিছেন তিনি। সম্প্রতি নিজের অ'ভিনয় ক্যারিয়ারের এক ভ'য়'ঙ্কর স্মৃ'তির কথা জানিয়েছেন এই তারকা।

২৮ বছর বয়সী এ অ'ভিনেত্রী যখন কিশোরী তখন এই দু'র্ঘটনাটি ঘটেছিলো তার স'ঙ্গে। আজো সেই ভ'য়াবহ স্মৃ'তি তিনি বয়ে বেড়াচ্ছেন। তার এ স্বাক্ষাৎকারটি প্রকাশের পর থেকেই বেশ আলোচনার জন্ম দিয়েছে।

বিদেশি বেশ কিছু গণমাধ্যমের বরাতে জানা গেল, ‘ড্যান্সিং উইথ দ্য ডেভিল’ শিরোনামে ডকুমেন্টারিতে ডেমি লোভাতো বলেন, ‘সবেমাত্র কৈশোরে পা দিয়েছি। একটি টেলিভিশন সিরিজে অ'ভিনয় করতে ডাক আসে। খুব আগ্রহ নিয়েই কাজটি করতে যাই। কিন্তু সেখানে আমি দু'র্ঘটনার শিকার হই।

এক লোক আমাকে মা'দক খাইয়ে অজ্ঞান করে খালি ঘরে নিয়ে ধ'র্ষণ করেন।’ সেখানেই ন'গ্ন অবস্থায় ডেমিকে পরে উ'দ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে জিজ্ঞেস করা হয়েছিল, ‘তুমি কি নিজের ইচ্ছায় শারীরিক সম্পর্ক করেছ?’ কিন্তু অচেতন থাকায় সে প্রশ্নের উত্তর দিতে পারেনি ডেমি।

ধরে নেওয়া হয়েছিল তার ইচ্ছেতেই এটি হয়েছে এবং পুরো ঘটনা চেপে দেওয়া হয় সেইসময়।

মা'র্কিন এ অ'ভিনেত্রী ও গায়িকা ওই ব্যক্তির নাম প্রকাশ না করে আরো জানান, প্রতিদিন তার সামনে দিয়ে যেতে 'হত ডেমিকে। এমনকি তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিল লোকটি। ভ'য়ে, অ’পমানে কাউকে পাশে না পেয়ে কাজের জায়গাটিই ছেড়ে দিয়েছিলেন তিনি। এখন তার ভ'য়ের কিছু নেই। পায়ের নিচের মাটিও শক্ত। তাই সাহস করে মুখ খুলেছেন ডেমি।

১৯৯২ সালের ২০ আগষ্ট যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো জন্মগ্রহণ করেন ডেমি। শিশু শিল্পী হিসেবে ২০০২ সালে ‘বার্নে এন ফ্রেন্ডস’ সিরিজে অ'ভিনয় করে হলিউড জীবন শুরু করেছিলেন তিনি। ২০০৮ সালে তিনি প্রকাশ করেন পপ রক অ্যালবাম ‘ডোন্ট ফরগেট’। হলিউডের জনপ্রিয় নামগু'লোর মধ্যে অন্যতম একজন এই ডেমি লোভাতো।

About admin

Check Also

অবস্থার অবনতি, কবরীর জন্য আইসিইউ পাওয়া যাচ্ছে না

করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *