নাসির-তামিমার বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে দুর্ঘটনায় ক্রিকেটারের মৃ’ত্যু

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অনূর্ধ্ব-১৫ ক্রিকেট দলের ক্রিকেটার শাহরিয়ার কবির শুভ। দীর্ঘ এক মাস জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। ম'ঙ্গলবার (১৬ মা’র্চ) শেষ নিঃশ্বা’স ‘ত্যাগ করেন তিনি।

শুভর মৃ'’ত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্রিকেটা'ঙ্গণে। ফেসবুকে পোস্ট দিয়েছেন বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভও। জানা গেছে, শাহরিয়ার কবির শুভ রংপুর নগরীর জুম্মাপাড়া এলাকার আসলাম আলীর ছেলে। তিন ভাই-বোনের মধ্যে শুভ সবার ছোট। তিনি ‘বিকেএসপিতে পড়াশোনা করেন। খেলেছেন বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ ক্রিকেট দলে।

গত ১৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে বসুন্ধ’রা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের স'ঙ্গে ধাক্কা লেগে দু’র্ঘটনার শি’কার হন শুভ।

তিনি মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন। প্রথমে শুভকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য নিউরোসায়েন্স হাসপাতালে নেওয়া হয়। ম'ঙ্গলবার বাদ আসর রংপুরে জুম্মাপাড়া করিমীয়া নুরুল উলুম মা’দরাসা প্রা'ঙ্গণে শুভ’র জানাজা শেষে স্থানীয় মুন্সিপাড়া কবরস্থানে দা’ফন করা হয়।

About admin

Check Also

মক্কা-মদিনায় ১০ রাকাত তারাবির নির্দেশ

করো’নাভাইরাসের কারণে সারাবিশ্বেই এক ভ'য়াবহ সঙ্কট তৈরি হয়েছে। এর মধ্যেই বিভিন্ন দেশে আগামীকাল থেকে রোজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *