মহেশের সঙ্গে জুটি বাধলেন শ্রীদেবী কন্যা

‘প্রিন্স অব টলিউড’ মহেশ বাবু। তার বাবা সুপারস্টার কৃষ্ণা। প্রয়াত অ'ভিনেত্রী শ্রীদেবীর স'ঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন কৃষ্ণা। এবার মহেশের বিপরীতে অ'ভিনয় করবেন শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর।

টলিউড ডটনেটের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটি প্রযোজনা করবেন জনপ্রিয় বলিউড নির্মাতা করন জোহর। এটির জন্য নতুন একজন পরিচালককে বেছে নেওয়া হয়েছে। সিনেমা'র প্রি-প্রোডাকশনের কাজ দ্রুত এগিয়ে চলেছে। ৬০ দিনের মধ্যে এই সিনেমা'র শুটিং শেষ করতে চান নির্মাতারা।

মহেশের পরবর্তী সিনেমা ‘সরকারু ভারি পাতা’। এটি পরিচালনা করছেন পরশুরাম। এতে তার বিপরীতে অ'ভিনয় করবেন কীর্তি সুরেশ। এছাড়া ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলির একটি সিনেমায় অ'ভিনয় করবেন মহেশ।

অন্যদিকে, ‘ধড়ক’ সিনেমা'র মাধ্যমে বলিউডে পা রাখেন জানভি। বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে এই অ'ভিনেত্রীর ‘রুহি’ সিনেমাটি। দর্শকের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি। ‘দোস্তানা টু’ সিনেমা'র শুটিং শুরু করেছেন তিনি।

এর আগে এক সাক্ষাৎকারে ভারতের দক্ষিণী সিনেমায় অ'ভিনয়ের আগ্রহ প্রকাশ করেন জানভি। তিনি বলেন, ‘আমি দক্ষিণী সিনেমায় কাজ করার জন্য প্রস্তুত। যদি ভালো চিত্রনাট্য পাই তবে ফিরিয়ে দেবো না।’

About admin

Check Also

অবস্থার অবনতি, কবরীর জন্য আইসিইউ পাওয়া যাচ্ছে না

করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *