পূজা চেরি মোটা হয়ে গেলে সিনেমাই ছেড়ে দেবো

শীতের বিকেলে কথা হলো ঢাকাই ছবির নায়িকা পূজা চেরির স'ঙ্গে। ফোন দেওয়া মাত্রই পূজা জানান, গেলো ক’দিন ধরে ভাইয়ের বিয়ে আয়োজন নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার।

বিয়ের আয়োজন- তাহলে তো খাওয়া-দাওয়া ভালোই হচ্ছে? এ প্রশ্ন করতেই পূজা চেরি ওপাশ থেকে খিলখিলিয়ে হেসে উঠলেন। বললেন, ‘আরে না না, খাওয়া-দাওয়ার প্রতি আমা'র লোভ কম। আমাকে তো জোর করেও খাওয়ানো যায় না।’ভাইয়ের বিয়ের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়া এ নায়িকাকে ব্যস্ত থাকতে হয় সিনেমা শুটিং ও প্রচারণা নিয়েও। এখন ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘হৃদিতা’ শুটিং করছেন।

ছবিটির শেষ পর্যায়ের শুটিং গত ২৬ ডিসেম্বর শুরু হয়েছে, চলবে ৬ জানুয়ারি পর্যন্ত। তবে এই ব্যস্ততার মাঝেও শরীর ফিট রাখেতে ‘পোড়ামন ২’ ছবির এ নায়িকার জিমে ঠিকই যাচ্ছেন।

পূজা চেরি বলেন, ‘অন্য সব কিছু মিস হলেও ফিট থাকতে ব্যায়াম করা মিস দেই না। যদিও আমি বেশি খেলেও তেমন মুটিয়ে যাই না। তবুও জিম করি নিয়মিত। জিম করার বি'ষয়ে কোনো ছাড় নেই। আমা'র তো মনে হয়ে মোটা হয়ে গেলে আমি আর অ'ভিনয় করতে পারবো না, সিনেমা করাই ছেড়ে দেবো।’

পূজা চেরি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে নির্মিত হচ্ছে কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের ‘ধ্বং'স পাহাড়’ অবলম্বনে ‘মাসুদ রানা’ ছবি। এই ছবির সোহানা চরিত্রে পূজা চেরির নাম শোনা যাচ্ছে। বি'ষয়টি নিয়ে কথা তুলতেই মাঝামাঝি অবস্থান নিলেন তিনি। বলেন, ‘এ বি'ষয়ে আমি কোনো কথাই বলতে পারব না। কেনো কথা তো হয়নি আমা'র সাথে!’

সোহানা চরিত্রের কথা বলতে না পারলেও ‘ক্যাশ’ এর কথা ঠিকই বললেন পূজা। এটি তার নতুন ছবির নাম। সম্প্রতি ছবিটিতে চুক্তিব'দ্ধ হয়েছেন তিনি।এতে পূজার নায়ক হিসেবে থাকছেন নিরব। প্রথমবার জুটি হচ্ছেন তারা। সম্প্রতি ছবিটির শুটিং তারিখ পেছানোর খবর দিয়েছেন পরিচালক সৈকত নাসির। পূজা বলেন, আগামীতে নতুন কিছু কাজের খবরও দিলেন। বললেন, এসব কাজের আপডেট এখনই যেনো না জানানো হয়। ধীরে ধীরে আনুষ্ঠানিক জানানো হবে সব।

About admin

Check Also

বাসাভাড়া নিতে বাড়িওয়ালাকে নকল স্বামী দেখালেন প্রভা!

ঢাকায় একজন ব্যাচেলর মেয়ের সমস্যার শেষ নেই। বাসা ভাড়া নেয়া কিংবা কর্মক্ষেত্র, সব জায়গাতেই তাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *