নতুন করে আর বিয়ে করার ইচ্ছে নেই শ্রাবন্তীর

টেলিভিশন মিডিয়ার সাড়া জাগানো মডেল-অ'ভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। নাটক ও বিজ্ঞাপনে ব্যাপক চাহিদাসম্পন্ন ছিলেন তিনি। ‘রং নাম্বার’সিনেমায় অ'ভিনয় করে চলচ্চিত্রেও করেছিলেন বাজিমাৎ।

ক্যারিয়ারে জনপ্রিয়তার তু'ঙ্গে থাকা অবস্থায় মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে নেন তিনি। বর্তমানে দুই মেয়ে রাবিয়া আলম ও আরিশা আলমকে নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন জনপ্রিয় এই পর্দা মুখ।

সম্প্রতি মেয়েদের স'ঙ্গে নিয়ে দেশে ফিরেছেন তিনি। জানালেন, গত ১৯ ফেব্রুয়ারি এসেছেন। দুই মেয়েকে নিয়ে খুব কম সময়ই থাকবেন এখানে। আবারও যুক্তরাষ্ট্রে ফেরত যাব'েন।

সন্তানদের স'ঙ্গে কিভাবে সময় কাটে? জানতে চাইলেন শ্রাবন্তী জানান, আমি দীর্ঘদিন ধরেই আমেরিকাতে বসবাস করি। সেখানে আমর'া তিনজন ছাড়া তো আর কেউ নেই। তাদের ঘিরেই আমা'র সময় কাটে।

প্রবাসে একজন সি'ঙ্গেল মা'দারের চ্যালেঞ্জ কতটুকু? এই অ'ভিনেত্রীর ভাষায়, সবকিছু একা করতে হয়। আমি ওদের মা আমিই বাবা। তাদের দেখাশোনা, পড়াশোনা নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হয়। ওয়ালমা'র্টে কাজ নিয়েছিলাম, কিন্তু ভালো না লাগায় ছেড়ে দিয়েছি। মেডিকেল সহকারীর স্বল্পমেয়াদী একটি কোর্স শেষ করলাম। করো’না গেলে কাজে যোগ দেওয়ার ইচ্ছা আছে।

২০১০ সালে বিয়ে করেন শ্রাবন্তী ও খোরশেদ আলম। তাদের সংসারে দুটি কণ্যা সন্তান রয়েছে। কিন্তু ২০১৮ সালে বিচ্ছেদের পথে হাটেন এই জুটি।

নতুন জীবনস'ঙ্গী আসার সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে শ্রাবন্তী জানান, কেন? কিসের জন্য? না…না…। সন্তানদের নিয়েই বেশ সুখে আছি, নতুন করে জীবনস'ঙ্গী নিয়ে ভাবার দরকার নেই।

About admin

Check Also

সাকিবের সঙ্গে এখন আমার কোনো যোগাযোগ নেই : মিথিলা

মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ বিজয়ী হয়েছেন মডেল, অ'ভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *