ক্রিকেট উপস্থাপিকাকে বিয়ে করলেন বুমরাহ

অবশেষে বিয়েটা সেরেই ফেললেন জাসপ্রিত বুমর'াহ। গত কয়েক স'প্ত াহ ধরেই তার বিয়ে নিয়ে নানা গু'ঞ্জন চলছিল। কাকে বিয়ে করছেন বুমর'াহ-সেটিও জানানো হয়নি।

শুরুতে অ'ভিনেত্রী অনুপমাকে বিয়ে করবেন বুমর'াহ এমনটা শোনা গিয়েছিল। তবে তাকে নয়, উপস্থাপিকা সাঞ্জনা গণেশনকে বিয়ে করেছেন ভারতীয় পেসার।

সোমবার ভারতের গোয়ায় সাঞ্জনার স'ঙ্গে ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন করেছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ব্যস্ত থাকায় বুমর'াহের বিয়েতে ছিলেন না জাতীয় দলের তারকারা'। বন্ধু ও পরিবারের লোকজনকে নিয়েই সাঞ্জনার স'ঙ্গে বিয়ে সেরেছেন তিনি।

ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে বুমর'াহ লিখেছেন, ‘ভালোবাসা যদি আপনাকে যোগ্য মনে করে, তাহলে তা আপনার রাস্তা নির্দেশ করে দেয়। ভালোবাসার পথে হেঁটে একস'ঙ্গে নয়া পথের সূচনা হল আমা'দের। আজ আমা'দের জীবনের অন্যতম সুখের দিন। আমা'দের বিয়ের খবর ও আনন্দ আপনাদের স'ঙ্গে ভাগাভাগি নিতে পেরে নিজেদের ধন্য মনে করছি।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কলকাতা নাইট রাইডার্সের উপস্থাপিকা হিসেবে কাজ করে থাকেন সাঞ্জনা। এছাড়াও টেলিভিশনে বেশ কয়েকটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি। মডেল হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করলেও এখন উপস্থাপিকা হিসেবে বেশ জনপ্রিয় সাঞ্জনা।

২০১৯ ক্রিকেট বিশ্বকাপে স্টার স্পোর্টসের হয়ে ‘ম্যাচ পয়েন্ট’ ও ‘চিকি সি'ঙ্গেল’ নামে দুইটি জনপ্রিয় অনুষ্ঠানে উপস্থাপনা করেছেন তিনি। প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগেও (পিবিএলে) কাজ করেন সাঞ্জনা।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *