ভেবেছিলাম তিনি সিনেমা থেকে সরে আসবেন

আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। এ বছর তিনি ১২০ কোটি টাকা বাজেটের সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে সাড়া ফেলে দেন।

কিন্তু সম্প্রতি এক ওয়াজ মাহফিলে মুফতী সালমান ফারসি অনন্ত জলিলকে সিনেমা থেকে সরে আসার অনুরোধ জানিয়েছেন। এ সংক্রা'ন্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, মুফতী সালমান ফারসি ওয়াজের এক পর্যায়ে অনন্ত জলিলের উদ্দেশ্যে কিছু কথা বলেন। তিনি বলেন, ‘আমা'দের দেশের নায়ক অনন্ত জলিল। তাকে আল্লাহ অর্থ দিয়েছেন। তিনি ১২০ কোটি টাকা দিয়ে সিনেমা নির্মাণ করছেন। চলচ্চিত্র জগতে এত টাকা দিয়ে ইতিপূর্বে কেউ সিনেমা নির্মাণ করেনি। কয়েকদিন আগে দেখেছিলাম দাড়ি, টুপি ও জোব্বা পরে হেলিকপ্টার নিয়ে তিনি মানুষকে সহযোগিতা করেছেন। গত কয়েকদিন আগে তার মাথায় পাগড়ি ছিল। ভেবেছিলাম তিনি সিনেমা থেকে সরে আসবেন। ইসলামের প্রচারণায় আসবেন।’

এরপরই মুফতী সালমান ফারসি অনুরোধ করে বলেন, ‘আমা'র প্রিয় অনন্ত জলিল ভাইয়ের কাছে অনুরোধ-আল্লাহকে ভ'য় করুন। আপনার কাছে বিনীত আবদার করছি- সিনেমা নির্মাণ করে জাতীকে গু'নাহের দিকে ডাক দিয়েন না।’

এ বছর রাজধানীর একটি অ'ভিজাত হোটেলে ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমা'র ঘোষণা দেন অনন্ত জলিল। এই সিনেমায় অংশ নিতে ভারত, ইরান ও তুরস্কের শিল্পীরা বাংলাদেশে এসেছিলেন। সিনেমা'র নাম ভূমিকায় অ'ভিনয় করবেন অনন্ত জলিলের সহধ'র্মিণী বর্ষা। তার প্রধান দে'হরক্ষীর ভূমিকায় অ'ভিনয় করবেন অনন্ত নিজে।

অ'ভিনয়ের পাশাপাশি চিত্রনাট্য রচনা ও পরিচালনাও করবেন তিনি। বাংলাদেশ ও তুরস্কের যৌ'থ প্রযোজনায় এই সিনেমায় আরও দু’জন পরিচালক থাকবেন বলে জানা গেছে।

About admin

Check Also

অবস্থার অবনতি, কবরীর জন্য আইসিইউ পাওয়া যাচ্ছে না

করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *