বিলাসী জীবন অভিনেত্রী রোমানার, পরেন ৪ লাখ টাকার ঘড়ি!

ব্ল্যা'কমেইল করে কামর'ুল হাসান (৪৫) নামে এক সৌদি প্রবাসী ব্যবসায়ীকে বিয়ে করার পর থেকেই পালটে যেতে থাকে মডেল ও অ'ভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার (৪১) জীবনযাপন।

চলাফেরায় আসে চাকচিক্য। শুরু হয় বিলাসী জীবন। আর এসব হয় কামর'ুলের থেকে হাতিয়ে নেওয়া টাকা দিয়ে। বিয়ের আগে ও পরে ওই প্রবাসীর কাছ থেকে মডেল রোমানা হাতিয়ে নেন প্রায় দুই কোটি টাকা। ফ্ল্যাট ও গাড়ি ক্রয় এবং ব্যবসার কথা বলে দফায় দফায় নেওয়া অর্থ আ'ত্মসাৎ শেষে ওই প্রবাসীকে তালাক দেন এই অ'ভিনেত্রী।

রাজনৈতিক ও প্রশাসনিক শীর্ষ পর্যায়ের ব্যক্তিদের স'ঙ্গে ‘ভালো যোগাযোগ’-এর ক্ষমতা দেখিয়ে হু’মকি দেন কামর'ুল হাসানকে। সর্বশেষ আইনের দ্বারস্থ হলে গ্রে'ফতার হন রোমানা। এরপর থেকে তার বিরু'দ্ধে এমন অসংখ্য অ'ভিযোগ আসা শুরু হয়েছে পুলিশের কাছে।

এ ঘটনায় দায়ের মা'মলার ত'দন্তসংশ্লিষ্ট ব্যক্তি ও ভুক্তভোগীদের স'ঙ্গে কথা বলে জানা গেছে এসব তথ্য। মা'মলার এজাহার সূত্রে জানা যায়, কামর'ুলের টাকায় কেনা গাড়ি দেখতে তাকে একদিন বাসায় ডাকেন রোমানা।

এরপর ব্ল্যা'কমেইল করে নাশতার স'ঙ্গে চেতনানাশ'ক মিশিয়ে উল'ঙ্গ ও অর্ধ-উল'ঙ্গ ছবি তুলে ব্ল্যা'কমেইল করে ছবি তোলে রোমানা ও তার পরিবারের সদস্যরা।

ধ'র্ষণ মা'মলার হু’মকি ও সামাজিক মর'্যাদা নষ্টের ভ'য় দেখিয়ে বিয়ে করতে বাধ্য করা হয় প্রবাসী কামর'ুলকে। স্ট্যাম্পে নেওয়া হয় স্বাক্ষর। নিকাহনামায় নিজেকে বিধবা হিসাবে উল্লেখ করে রোমানা।

ভুক্তভোগী কামর'ুল জানান, বিয়ের পর তার জীবনটা বি'ষিয়ে ওঠে। ১০ লাখ টাকা দেনমোহরের পাশাপাশি নেওয়া হয় ৩৩ ভরি স্বর্ণ। এরপর তার চাহিদা বাড়তেই থাকে। কেনেন চার লাখ টাকা মূল্যের একটি ঘড়ি, দুটি নতুন মডেলের আইফোনসহ বিভিন্ন পণ্য।

তিনি আরও জানান, ২০১৯ সালের মা'র্চে বিয়ে করেন তারা। বিয়ের পর কামর'ুল সৌদি আরব চলে যান। সম্প্রতি তিনি দেশে আসেন। স্বর্ণাকে ফোন করলে সে রিসিভ করছিল না।

গত ১৬ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে স্বর্ণার বাসায় যান তিনি। তখন সে বাসায় ফেরেনি। রাত ২টা ৪০ মিনিটে বাসায় ফিরলে স্বর্ণা জানিয়ে দেয়, তাকে অনেক আগেই সে তালাক দিয়েছে। এ নিয়ে বাড়াবাড়ি করলে হ'ত্যার হু’মকি দেওয়া হয় তাকে। এর আগে রোমানার আরও দুটি বিয়ে হয়েছে বলে জানান কামর'ুল।

এ ঘটনায় বৃহস্পতিবার স্বর্ণার বিরু'দ্ধে কামর'ুল মোহা'ম্ম'দপুর থানায় মা'মলা করেন। সন্ধ্যায় লালমাটিয়া ডি-ব্লক-এর একটি বাসা থেকে স্বণাকে গ্রে'ফতার করা হয়।

About admin

Check Also

বাসাভাড়া নিতে বাড়িওয়ালাকে নকল স্বামী দেখালেন প্রভা!

ঢাকায় একজন ব্যাচেলর মেয়ের সমস্যার শেষ নেই। বাসা ভাড়া নেয়া কিংবা কর্মক্ষেত্র, সব জায়গাতেই তাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *