মাশরাফিঃ আমাকে নিয়ে রাজনীতি করবেন না

নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আমি রাজনীতি করতে আসিনি, এসেছি মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মতো নড়াইলের উন্নয়নে কাজ করতে।

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার থেকে শুরু হয়েছে ভলিবল টুর্নামেন্ট-২০২১। এই টুর্নামেন্ট উপলক্ষে ভার্চুয়াল বক্তৃতায় এসব বলেন মাশরাফী।

এসময় তিনি আরও বলেন, আমি বলে রাখি, মাননীয় প্রধান মন্ত্রী আমাকে আমাকে একজন খেলোয়াড় হিসেবেই জানেন। তিনি আমাকে নড়াইলের উন্নতির জন্য সংসদ সদস্য হিসেবে দিয়েছেন, আপনাদেরকে নিয়ে রাজনীতি করার জন্য নয়। আপনাদের কাছেও আমা'র অনুরোধ, আপনারাও আমাকে নিয়ে রাজনীতি করবেন না। আমাকে নিয়ে রাজনীতি না করে বরং যেসব ডেভেলপমেন্টের কাজ আছে সেসব করেন।

এসময় মাশরাফী আরও বলেন, কারো কাছে আমা'র কথা শুনে বিশ্বা'স করার আগে আমা'র স'ঙ্গে আলোচনা করুন। আমা'র দরজা আপনাদের জন্য খোলা।

‘কেউ যদি আপনাদের বলে এটা মাশরাফী করেছে, মাশরাফী বলেছে সেটা করার আগে আমা'র সাথে সি'দ্ধান্ত নিবেন। কারণ আমি বিশ্বা'স করি আমা'র কাছে আসতে কোনো টিকিট কা'টার প্রয়োজন নেই, সিরিয়াল দেয়ার প্রয়োজন নেই, কোনোও অ্যাপয়েন্টমেন্টেরও দরকার নেই। আমা'র দরজা সব সময় খোলা।’

About admin

Check Also

কাশিমপুর নেওয়া হলো রফিকুলকে

র‍্যাব'-পুলিশের কঠোর নিরাপ'ত্তার মধ্যে দিয়ে কথিত ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মা'দানীকে গাজীপুর জে'লা করাগার থেকে কাশিমপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *