কণ্ঠশিল্পী বিউটির অবস্থা আশঙ্কাজনক

কক্সবাজারে কনসার্টে যাওয়ার পথে লরির ধাক্কায় গু'রুতর আ'হত তরুণ কণ্ঠশিল্পী বিউটি খানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ মা'র্চ) ভোরে শো করতে কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মীরসরাই এলাকায় দু'র্ঘটনার কবলে পড়ে বিউটি ও তার গানের দল। উল্টো দিক থেকে আসা একটি লরি তাদের মাইক্রোবাসকে ধাক্কা দিলে ভ'য়াবহ এ দু'র্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই প্রাণ হারান প্যাড বাদক পার্থ গু'হ। আর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর প্যাড ও পার্কাসন বাদক হানিফ মা'রা যান।

দু'র্ঘটনায় মা'রাত্মক আ'হত হন মাইক্রোবাসে থাকা তরুণ কণ্ঠশিল্পী বিউটি খানসহ অন্যরা। তবে বিউটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আ'হত অন্যরা হলেন-তৌহিদ, লুৎফর রহমান, রঞ্জন, পাপ্পু ও রাহাত।

দু'র্ঘটনার আগে ভোররাত ৪টা ৩ মিনিটে বিউটি খান তার ফেসবুক ওয়ালে দুটি ছবি পোস্ট করেন। একটিতে তিনি একা, অন্যটিতে তিনিসহ ছয়জন। সবাই সংগীত ভুবনের বাসিন্দা। ছবি দুটি দিয়ে বিউটি লেখেন, ‘কক্সবাজারের পথে’ ফিআমানিল্লাহ। কিন্তু ঘা'তক লরির দাক্কায় বিউটিদের আর কক্সবাজার যাওয়া হলো না।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁ'ড়ির ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, শনিবার ভোরে মহাসড়কের নাহার এগ্রোর সামনের ইউটার্নে কক্সবাজারগামী একটি মাইক্রোবাসকে চট্টগ্রাম থেকে আসা একটি লরি চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতাল নেওয়ার সময় আরো একজন মা'রা যান। আ'হত হয়েছেন আরো ৬ যাত্রী। মাইক্রোবাসটিতে মোট ৮ জন যাত্রী ছিলেন।

About admin

Check Also

অবস্থার অবনতি, কবরীর জন্য আইসিইউ পাওয়া যাচ্ছে না

করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *