করোনার টিকা নেয়ার ১ মাস পর মারা গেলেন এমপি মাহমুদ

করো’নায় আ'ক্রা'ন্ত হয়ে মা'রা গেছেন সিলেটের এমপি মাহমুদ উস সামা'দ চৌধুরী কয়েস (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের সংসদ সদস্য ছিলেন।

মাহমুদ উস সামা'দ চৌধুরীর ব্যক্তিগত সচিব জুলহাস আহম'দ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার (১১ মা'র্চ) দুপুর ২টা ২০ মিনিটে মাহমুদ উস সামা'দ চৌধুরী রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা'রা যান।

এর আগে ১০ ফেব্রুয়ারি তিনি করো’নাভাইরাসের টিকা নিয়েছিলেন। তারপর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছিল না। কয়েক দিন আগে সিলেটের ফেঞ্চুগঞ্জে গিয়েছিলেন তিনি।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন সংসদ সদস্য মাহমুদ উস সামা'দ চৌধুরী। এ কারণে গত রোববার (৭ মা'র্চ) কোনো ধরনের অনুষ্ঠানে তিনি যাননি। ওইদিন ঢাকার উদ্দেশ্যে রওনা দিতে বিমানে ওঠার সময় হাঁপিয়ে পড়েন এবং বিমানে অসুস্থ অনুভব করায় সেখান থেকে সরাসরি হাসপাতালে ভর্তি হন।

বুধবার (১০ মা'র্চ) দুপুরে মাহমুদ উস সামা'দ চৌধুরীর ব্যক্তিগত সচিব জুলহাস আহম'দ জানিয়েছিলেন, ‌‘৭ মা'র্চ (রোববার) রাতে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে তিনি করো’না পরীক্ষার জন্য নমুনা দেন। বিকেলে ফলাফল পজিটিভ আসে।’

তিনি শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব ছিলেন। সিলেট-৩ আসনের টানা তিনবারের এই সংসদ সদস্যের মৃ'ত্যুতে তার নির্বাচনী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

About admin

Check Also

খেলতে যাই

খেলতে যাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *