দীঘির বিরুদ্ধে মামলা হচ্ছে

ভীষণ চটেছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তিনি নতুন নায়িকা দীঘির ওপরে ভ'য়ানক চটেছেন। রেগেই খামতি দেননি রীতিমতো দীঘির বিরু'দ্ধে মা'মলার প্রস্তুতি শুরু করেছেন বলে জানান ঝন্টু।

এক ভিডিও সাক্ষাৎকারে এসব কথা বলেন খ্যাতিমান এই পরিচালক। ওই সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘আজকে কালকের মধ্যে হাইকোর্ট থেকে ওর কাছে উকিল নোটিশ চলে যাব'ে। আমি ওকে ছাড়ব না।’

নায়িকা হিসেবে দীঘির প্রথম মুক্তি প্রতীক্ষিত ছবি ‘তুমি আছো তুমি নেই’। এটি পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এই ছবিটি ঘিরেই দ্বন্দ্বের সূত্রপাত।

আসছে ১২ মা'র্চ ছবিটি মুক্তির ঘোষণা দিয়েছেন পরিচালক। ইউটিউবে এই ছবির ট্রেলার প্রকাশের পর থেকেই সমালোচনা শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া দীঘি।

গেলো ৮ মা'র্চ একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ঝন্টুর সাক্ষাৎকারটি। এ সময় তার স'ঙ্গে সিনেমা'র প্রযোজক সিমিকে দেখা গেছে। তার অ'ভিযোগ, নায়িকা হয়েও দীঘি ‘তুমি আছো তুমি নেই’ ছবির সমালোচনা করেছে। তার কথায় দর্শক বিমুখ হবে। ছবিটি চলবে না। দীঘির জন্য এক কোটি টাকা ক্ষ'তি হবে ঝন্টুর।

ঝন্টু আরও বলেন, আমি ওকে ছাড়ব না। যেভাবেই হোক আমি ওকে ছাড়ব না। দীঘি যখন বলেছে, ‘সিনেমাটি চলবে না’ তখন পরিচালক হিসেবে আমা'রও মানহানি হয়েছে। আমি মানহানি মা'মলা করব দীঘি ও তার মামা'র নামে। শুটিং, ডাবিংয়ের সময় দীঘি এ ছবির প্রশংসা করেছে, এখন কেন সে সমালোচনা করছে। ডেফিনেটলি দেয়ার ইজ সামথিং রং।

About admin

Check Also

অবস্থার অবনতি, কবরীর জন্য আইসিইউ পাওয়া যাচ্ছে না

করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *