প্রোফাইল হ্যাক করে পার্সোনাল ছবি নেওয়া, ওই দিনটা সবচেয়ে কষ্টের ছিল

দেশের জনপ্রিয় অ'ভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত র'শিদ মিথিলা। কিছুদিন আগে স্বামী সৃজিত মুখার্জি এবং কন্যা আইরাসহ কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন। গত ৩ মা'র্চ আবারও কলকাতায় ফিরে গেছেন।

কলকাতায় ফেরার আগে কথা বলেছেন দেশের প্রথম সারির একটি গনমাধ্যমের স'ঙ্গে। সেখানে মিথিলা জানিয়েছেন, এবার কলকাতা গেলে বেশিদিন থাকা হবে না। কারণ সামনে আমা'র ঈদের আরও কিছু কাজ আছে। দেশে এসে সেগু'লো শেষ করব।

কলকাতা সম্পর্কে মিথিলা জানান, সুন্দর একটি শহর। ছোটবেলা থেকে বন্ধুদের কাছে গল্প শুনেছি। তবে আগে কখনো যাওয়া হয়নি। এখন তো আমা'র বাড়িই সেখানে। সবকিছু চিনতে শুরু করেছি। ছোটবেলায় গান, গল্প শুনে শুনে যে শহরটাকে চিনেছি এখন সেখানে থাকছি। কলকাতায় আমি যে বাড়িতে থাকি সেটা পাঁচতলা। সেখানে সেটাই সবচেয়ে উঁচু বিল্ডিং। আবার ঢাকার চিত্র ঠিক উল্টো। দুটি শহরের ভিন্ন দুটি চার্ম আছে। ওই জিনিসটা খুব ভালো লাগে।

সৃজিত ঘরণী জানান, কলকাতায় সিনেমায় কাজের কথা হচ্ছে। আসলে মাত্রই তো গেলাম। তাও কোভিডের ভেতর। সব মিলে গেলে হয়তো কাজ করব।

আপনার জীবনের সবচেয়ে সুখের দিন কোনটি? জানতে চাইলে মিথিলা জানান, সুখের দিন অনেক আছে। তবে আমা'র মনে হয় আইরা আমা'র জীবনে আসা- এর থেকে সুখের দিন তো আর 'হতে পারে না।

আর কষ্টের দিন? মানুষের জীবনে যখন অ’প্রত্যাশিতভাবে খারাপ কিছু হয়, সেটাই তো কষ্টের। প্রোফাইল হ্যাক করে আমা'র পার্সোনাল জীবন নিয়ে, আমা'র ছবি নিয়ে কিছুদিন আগে যে বি'ষয়টা হয়েছে। সব গণমাধ্যম ভেঙে পড়েছিল। সেটা অবশ্যই আমা'র জন্য খুব ভ'য়াবহ ছিল। আমর'া মানুষকে না জেনে, মানুষের কয়েকটা বিচ্ছিন'্ন ঘটনা নিয়ে, নিজেরা গল্প বানিয়ে, তার জীবনে ঢুকে যাই। এই প্র্যাকটিসটাই ভালো নয়। এটা আমা'দের গণমাধ্যমেও হচ্ছে, আবার সামাজিক যোগাযোগমাধ্যমেও হচ্ছে।

About admin

Check Also

বাসাভাড়া নিতে বাড়িওয়ালাকে নকল স্বামী দেখালেন প্রভা!

ঢাকায় একজন ব্যাচেলর মেয়ের সমস্যার শেষ নেই। বাসা ভাড়া নেয়া কিংবা কর্মক্ষেত্র, সব জায়গাতেই তাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *